স্বপ্ন প্রয়াস’র উদ্যোগে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

কুষ্টিয়ায় কোভিড-১৯ মোকাবিলায় বিধবা, প্রতিবন্ধী ও অসহায় পরিবারের মধ্যে ১৫ দিনের খাবার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার কুষ্টিয়া সদর উপজেলার স্বেচ্ছাসেবী যুব সংগঠন “স্বপ্ন প্রয়াস” এর সৌজন্যে সংগঠনের কার্যালয়ে এসব বিতরণ করা হয়।

আলো স্বেচ্ছাসেবী পল্লী উন্নয়ন সংস্থা এবং একশনএইড বাংলাদেশের সহযোগীতায় ২০ টি পরিবারের মধ্যে প্রতিটি পরিবারকে ২০ কেজি চাল, এক কেজি মসুরের ডাল, চার কেজি আলু,এক কেজি লবণ, দুই লিটার সয়াবিন তেল, এক টি সাবান, দুইশত গ্রাম ডিটারজেন্ট, এক প্যাকেট স্যানিটারি ন্যাপকিন, দুই টি ব্যাগ প্রদান করা হয়।

স্বপ্ন প্রয়াস এর সভাপতি সাদিক হাসান রহিদের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক মেহেরাব হাসান মুশফিকের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্বপ্ন প্রয়াস এর সহ-সভাপতি ফারসা নাহার নৌশি , দপ্তর সম্পাদক এস এম তানজিল আলম, নির্বাহী সদস্য আসিফ মুতবা, রাহুল, ওমর, চমক,প্রিন্স ও তুষার।

কোভিড-১৯ মোকাবেলায় জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে চলতে উৎসাহিত করাসহ মাস্ক ব্যবহার করা, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করা এবং কিছু সময় পরপর ২০ সেকেন্ড ধরে সাবান পানি দিয়ে হাত পরিষ্কার করতে পরামর্শ দেওয়া হয়।