স্বাধীনতা বিরোধীতারা এখনও সোচ্চার ---অ্যাড. শামীম আল সাইফুল

স্বাধীনতা বিরোধীতারা এখনও সোচ্চার —অ্যাড. শামীম আল সাইফুল

মেহেরপুরে “তারুণ্যের জয়যাত্রা” সমাবেশে শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন, অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং ডিজিটাল বাংলাদেশকে স¥ার্ট বাংলাদেশে উন্নিত করণে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মেহেরপুর জেলা যুবলীগের “তারুণ্যের জয়যাত্রা” সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আজ সোমবার বিকালে শহীদ সামসুজ্জোহা নগর উদ্যানে আয়োজিত এই বিশাল জনসভায় সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা যুবলীগের আহবায়ক ও মেহেরপুর পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন।

জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশানের সঞ্চালনায় অনুষ্ঠিত এই জন সভায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবলীগের সদস্য জাকির হোসেন, গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন, মুজিবনগর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও মেহেরপুর জেলা আওয়ামীলীগের সদস্য কামরুল হাসান চান্দু, গাংনী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক শফি কামাল পলাশ, মেহেরপুর সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও পৌর সভার কাউন্সিলর আল মামুন, গাংনী উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মজিরুল ইসলাম মিয়া, জেলা যুবলীগের সদস্য সামসুর রহমান সাজু।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাপদেশ আওয়ামী যুবলীগের সদস্য অ্যাডভোকেট হুমায়ূন কবির, মো: রেজাউল ইসলাম, ম. জেমস স্বপন মল্লিক বাবু।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট শামীম আল সাইফুল সোহাগ আরও বলেন, বিশ^ ব্যাংকের টাকা ফেরৎ দিয়ে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে দক্ষিণ পশ্চিমাঞ্চলের মানুষের দূর্দশা কমিয়েছেন প্রধান মন্ত্রী। তিনি মেট্রোরেল, বঙ্গবন্ধু ট্যানেল, ফ্লাইওভ্যারসহ মেগা প্রকল্প স্থাপন করে বিশ^কে তাক লাগিয়েছেন। সারা পৃথিবী যখন করোনায় পরাস্থ হয়েছিল, তখন যুবলীগের কর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে মানুষের বাড়ি বাড়ি খাবার পৌছে দিয়েছেন।

তিনি আরও বলেন, স্বাধীনতার ৫০ বছরে বাংলাদেশ যখন উন্নত বাংলাদেশের পরিণত, ঠিক তখন পাকিস্তান এখন তলাবিহীন ঝুড়িতে পরিণত হয়েছে। অথচ, বিএনপির সাধারণ সম্পাদক ফকরুল সাহেব বলেন আমরা পাকিস্তান আমলেই ভাল ছিলাম।