ঝিনাইদহে সড়কে ছিনতাইকারীদের হামলায় ভ্যান চালক আহত

ঝিনাইদহের কোটচাঁদপুর-জীবননগর সড়কে দেশীয় অস্ত্র হাতে ছিনতাইকালে ছিনকাইকারীদের হামলায় শহিদুল ইসলাম সিডু (৫০) নামে এক ভ্যান চালক আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১২ আগষ্ট) রাত ১০ টার দিকে কোটচাঁদপুর-জীবননগর সড়কের কাটাখালি- জগনাথপুর নামক স্থানে অবস্থিত পুলিশ বক্সের অদূরে এঘটনা ঘটে। এসময় ছিনতাইকারীরা দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ভ্যান চালককে আহত করে পালিয়ে যায়। পথচারীরা তাকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। আহত ভ্যান চালক সিডু মহেশপুর উপজেলার আজমপুর ইউনিয়নের ৪ নং আলামপুর গ্রামের মৃত জাফর আলীর ছেলে।

আহত ভ্যান চালক সিডু জানান, বৃহস্পতিবার রাত ৯ টার দিকে কোটচাঁদপুর মেইন বাসষ্টান্ড থেকে ৩ জন যাত্রী নিয়ে খালিশপুরে যায়। ফিরে আসার সময় রাত পৌনে ১০ টার দিকে কাটাখালি- জগনাথপুর নামক স্থানে পৌছালে চলন্ত গাড়িতে মুখোশপরা অবস্থায় ১ জন যাত্রী উঠে। কিছুদূর পর আরো একজন যাত্রী উঠে আমাকে থামতে বলে।

আমি দ্রুত গতিতে ভ্যান চালালে তারা আমাকে আস্তে যেতে বলে। এর কিছুক্ষণ পর সড়কের পার্শ্ব থেকে দুইজন ব্যাক্তি এসে আমার ডান হাতে দেশীয় অস্ত্র (ছুরি) দিয়ে কোপ দেয়। ঘটনাস্থলে বিপরিত দিক থেকে আসা দুই মোটরসাইকেল আরোহী দেখে তারা পালিয়ে যায়।

এসময় আমার আত্মচিৎকারে বারোমাসা নতুন পাড়ার লোকজন ছুটে আসে। তারা আমাকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। ভ্যান চালন শহিদুল বলেন, ঘটনাস্থলে কোটচাঁদপুর-মহেশপুর থানার পুলিশ বক্স থাকলেও কোন পুলিশ সদস্য ডিউটিরত ছিল না।

আহতের ছেলে জালালুদ্দিন বলেন, এঘটনায় আমার বাবা সুস্থ্য হলেই সংশ্লিষ্ঠ থানায় অভিযোগ করা হবে। এদিকে স্থানীয়রা জানান, কোটচাঁদপুর-জীবননগর সড়কের এই স্থানে প্রায়ই ডাকাতি-ছিনতাইয়ের ঘটনা ঘটছে। এব্যাপারে মহেশপুর থানার ওসির মোবাইলে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।