সড়ক দুর্ঘটনায় নিহত মুজিবনগরের শ্যামলের মাথা উদ্ধার

রাজবাড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত হওয়া মুজিবনগরের একই পরিবারের তিনজনের মধ্যে শ্যামল মন্ডলের মাথা উদ্ধার করেছে রাজবাড়ি পুলিশ।
গত রবিবার সকালে দুর্ঘটনার পর শ্যামল মন্ডলের দেহ উদ্ধার করা গেলেও মাথা নিখোঁজ ছিল। সোমবার সকাল ৯টার দিকে দুর্ঘটনাকবলীত ট্রাকের নিচে থেকে তার মাথাটি উদ্ধার করা হয়।

পরে মুজিবনগরের বল্লবপুর থেকে নিহত শ্যামল মন্ডলের পরিবারের লোকজন গিয়ে তার মাথাটি নিয়ে আসে। বিকালে খিষ্ট্র ধর্মীয় রীতি অনুযায়ী মাথাটি বল্লভপুর কবর স্থানে দাফন করা হয়।

বাগোয়ান ইউপি সদস্য বল্লভপুর গ্রামের শংকর বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকালের দুর্ঘটনার সময় শ্যামল মন্ডলের মাথা বিচ্ছিন্ন থাকায় খুজে পেয়েছিলাম না। আমরা মাথাবিহীন দেহ নিয়ে এসে স্থানীয় কবর স্থানে দাফন করি। সোমবার মাথাটি উদ্ধারের পর সেটি আবার একই কবর স্থানে দাফন করা হয়।

দুর্ঘটনায় আহত বিপুল বিশ্বাস ও তার শাশুড়ী ডেজিনা নিজ বাড়ি বল্লভপুর ফিরেছে এবং কার চালক রাজন বর্তমানে ঢাকার এনাম মেডিকেলের আইসিইউতে চিকিৎসাধীন আছে।

এদিকে একই পরিবারের তিনজনকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে পরিবারের অন্য সদস্যরা। এছাড়াও গ্রামজুড়ে চলছে শোকের মাতম। এতবড় দুর্ঘটনা যেন কেউ মেনে নিতে পারছে না। দুর্ঘটনা থেকে বেঁচে ফেরা বিপুল বিশ্বাস পরিবার হারানোর শোকে বার বার মুর্ছে পড়ছেন।
উল্লেখ্য, গত রবিবার ঢাকা-খুলনা মহাসড়কে রাজবাড়ি সদর উপজেলার খানখানাপুর ছোটব্রিজ এলাকায় ট্রাক ও প্রাইভেট কারের সংঘর্ষে ৪ জন নিহত ও ৩ জন আহত হয়। নিহতরা হলেন মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার বল্লভপুর গ্রামের একই পরিবারের বাগোয়ান ইউপি সদস্য শংকর বিশ্বাসের ছোট ভায় বিপুল বিশ্বাসের স্ত্রী সূব্রতা(৩০), ছেলে নিশান(৬) শ্যালক শ্যামল মন্ডল(২৬) এবং ট্রাকের হেলপার। আহতরা হলেন, বিপুল বিশ্বাস ও তার শাশুড়ি ডেজিনা এবং কার চালক রাজন।

মেপ্র/এমএফআর