হরিণাকুণ্ডুতে আইন-শৃঙ্খলা ও সন্ত্রাস নাশকতা প্রতিরোধ কমিটির সভা

ঝিনাইদহের হরিণাকুৃণ্ডু উপজেলা প্রশাসনের উদ্যোগে মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস, নারী ও শিশু নির্যাতন বিষয়ে উপজেলা আইন শৃঙ্খলা ও সন্ত্রাস নাশকতা প্রতিরোধ কমিটির সভা অনুষ্টিত হয়েছে।

সোমবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন।

এছাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জামিনুর রশিদ, সহকারী কমিশনার (ভুমি) সেলিম আহামেদ, সংসদ সদস্যের প্রতিনিধি রওশন আলী, পৌর মেয়র ফারুক হোসেন, হরিনাকুন্ডু থানার অফিসার ইনচার্জ আব্দুল রহিম মোল্লাা, ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম (শিলু), মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা খাতুন, কৃষি অফিসার হাফিজ হাসান, সমাজসেবা অফিসার শিউলি বিশ্বাসসহ বিভিন্ন দপ্তরের প্রধান ও ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

সভায় বক্তাগণ সমাজ থেকে চুরি, ছিনতাই, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, নারী ও শিশু নির্যাতন, বাল্য বিবাহের বিরুদ্ধে একাত্বকতা ঘোষণার আহবান জানান। উপস্থিত সকলে এমন অপরাধীদের পাশে না থাকারো অঙ্গীকার ব্যক্ত করেন।