হরিণাকুণ্ডুতে ঈগল সমর্থকের পা ভাঙ্গলেন নৌকা সমর্থকরা

হরিণাকুণ্ডুতে ঈগল সমর্থকের পা ভাঙ্গলেন নৌকা সমর্থকরা

ঝিনাইদহের হরিণাকুণ্ডুর উপজেলার কাপাশাটিয়া ইউনিয়নের চারাতলা বাজারে পাাশে নৌকার সমর্থকরা দুলালের নেতৃত্বে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক হাফিজুর রহমান টুকুর পা ভেঙ্গে দিলো।

আজ বৃহস্পতিবার (২৮ডিসেম্বর) সকালে কাপাশাটিয়া ইউনিয়নের চারাতলা বাজারের পাশে কাকল বিলে নিজের পুকুরে যাওয়ার পথে তার উপরে এ হামলা করে। হাফিজুর রহমান টুকু একই ইউনিয়নের ৫নংওয়ার্ডের পায়রাডাঙ্গা গ্রামের মোস্তফা মন্ডলের ছেলে।

আহত হাফিজুর রহমান টুকুর বড় ভাই টিপু সুলতান জানান, আমার ভাই সকাল ১০টার দিকে কাকল বিলে নিজের পুকুরে কাজ করতে যাচ্ছিল। এসময় পুকুরে পৌছানোর আগ মুহুর্তে পূর্ব শত্রুতার জেরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থন করায় চেয়ারম্যান শরাফতদ্দৌল্লা ঝন্টুর আশ্রিত সন্ত্রাসী বাহিনী দুলালের নেতৃত্বে আরো কয়েকজন ব্যক্তি টুকুর উপর হামলা করে। এসময় তারা আমার ভাইকে প্রথমে হাতুরি দিয়ে পা ভেঙ্গে দেয়। পরে ডেগার গিয়ে কুপিয়ে জখম করে রেখে যায়। আমরা খবর পেয়ে উদ্ধার করে দ্রুত ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করি।

আহত হাফিজুর রহমান টুকু জানান, আমি কাকল বিলে নিজের পুকুরে যাচ্ছিলাম এসময় পুকুরের কাছাকাছি পৌছালে ঝন্টুর চেয়ারম্যানের অনুসারী দুলালসহ আরো কয়েকজন সন্ত্রাসী আমার উপরে হামলা করে। আমি একা থাকাই কয়েকজন মিলে আমাকে হাতুড়ি দিয়ে পায়ে আঘাত করে। পরে ছুরি ও রাম দা দিয়ে কোপাতে থাকে। রামদা দিয়ে কোপাতে গেলে আমি বাছার জন্য পা দিয়ে লাথি মারলে রামদা পড়ে যায় আমিও অল্পের জন্য বেঁচে যায়। এরপর আমাকে ওরা এলোপাতারি মারতে থাকে। শরাফতদৌলা ঝন্টু চেয়ারম্যান কে ফোনে পাওয়া যায়নি।

হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউর রহমান হামলার ঘটনাটি শুনেছেন। থানায় অভিযোগ ভিত্তিতে কারা কারা জড়িত ছিল তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।