হরিণাকুণ্ডুতে নৌকার জয়

ঝিনাইদহের হরিণাকুণ্ডু পৌরসভার ভোটে সংর্ঘষের সময় ১ জন আহত এবং ১ জনের ছয় মাসের কারদণ্ড হয়েছে। নির্বাচনে নৌকা প্রতীকের ফারুক হোসেন বিজয়ী হয়েছে।

নির্বাচনে ৫নং মান্দারতলা জোড়াপুকুরিয়া কেন্দ্রের নৌকা প্রতীকের এজেন্টেকে কুপিয়ে গুরতর আহত করা হয়েছে। বর্তমানে তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান হয়েছে এবং প্রতিপক্ষ কাউন্সিলর প্রার্থীকে আটক করা হয়েছে।

এছাড়া ৯নং চটকাবাডিয়া ভোটকেন্দ্রে অবৈধভাবে প্রবেশ ও প্রভাব বিস্তারের অভিযোগে রাজু আহমেদ নামে এক যুবলীগ নেতাকে ৬ মাসের কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১৫ দিনের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

গতকাল শনিবার দুপুরে ঝিনাইদহে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আসাদুর জামান এই আদেশ দেন। রাজু ঝিনাইদহ শহরের আরাপপুর এলাকার রুস্তম আলীর ছেলে এবং তিনি জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক। হরিনাকুণ্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা খবরের সত্যতা স্বীকার করেন।

এদিকে হরিনাকুণ্ডু সরকারি বালিকা বিদ্যালয় ভোট কেন্দ্রে জাল ভোট দেওয়ার সময় অন্তরা খাতুন ও শাপলা খাতুন নামে দুই কিশোরীকে পুলিশ আটক করে। পরে তাদের মুচলেকা দিয়ে পরিবারের কাছে হস্তান্তার করা হয়। শাপলা পাইলট স্কুলের একাদশ শ্রেণির ছাত্রী তার পিতার নাম গোলাম বারী।

অন্যদিকে অন্তরা খাতুন চটকাবাডিয়া গ্রামের হাসেম আলীর মেয়ে। ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার খবরের সত্যতা স্বীকার করেন।