হরিণাকুণ্ডুুতে এক যুবক খুন

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ৪ নং দৌলতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাবদার রহমানের ভাতিজা হাফিজ (৪০) নামের এক যুবককে খুন করেছে দূর্বীত্তরা।

সে উপজেলার রিশখালী গ্রামের সোহরাব হোসেনের ছেলে। নিখোঁজের পাঁচদিন পর হাফিজের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত হাফিজুর রহমান উপজেলার ৪নং দৌলতপুর ইউনিয়নের রিশখালী গ্রামের সোহরব হোসেন( সোরাফ উদ্দিন) বড় ছেলে।

রবিবার দুপুর ১২ঘটিকায় কেষ্টপুর চরেরমাঠ এলাকায় একদল মাছ ধরা দলের মধ্যে মান্নান পিতা ইব্রাহিম নামের একজন পানির মধ্যে একটি মোবাইল ফোন পান। ফোন পাওয়ার পর জনমনে সন্দেহ সৃষ্টি হলে মনে পড়ে গত বুধবার ৫ই অক্টোবর স্থানীয় দশমাইল বাজার থেকে হারিয়ে যান হাফিজ। পরে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় হাফিজের লাশ উদ্ধার করে বলে জানিয়েছেন স্থানীয়রা।

এব্যাপারে হরিণাকুণ্ডু থানা অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান,গত ৫ই অক্টোবর হাফিজুর রহমান নামের এক ব্যাক্তি হারিয়ে গেলে তাঁর পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়রি করেন।

রবিবার দুপুর ১২ ঘটিকায় স্থানীয়রা খালে মাছ ধরতে গেলে একটি মোবাইল ফোন পেয়ে সন্দেহ করে পুলিশে খরব দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহযোগিতায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।