হরিণাকুণ্ডু পৌরসভার নৌকার প্রার্থী ফারুক হোসেনের সাথে সাংবাদিকদের মতবিনিময়

ঝিনাইদহের হরিণাকুণ্ডু পৌরসভার আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মোঃ ফারুক হোসেনের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার সকাল ১১টায় হরিণাকুণ্ডু প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। হরিণাকুণ্ডু প্রেস ক্লাবের সভাপতি এম সাইফুজ্জামান তাজুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এইচ মাহবুব মিলুর সঞ্চালনায় মোঃ ফারুক হোসেন সাংবাদিকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

এসময আরও বক্তব্য রাখেন হরিণাকুণ্ডু প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মাহবুব মোর্শেদ শাহীন, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি ও হরিণাকুণ্ডু প্রেসক্লাবের উপদেষ্টা শাহানুর আলম, প্রেস ক্লাবের সহ-সভাপতি সাইফুর রহমান বাদল, মোস্তাফিজুর রহমান এলবি লিটন, মামুনর রশীদ টোটন, আনন্দ টিভির জাফিরুল ইসলাম, শহিদুল ইসলাম টুকুসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

এসময় সাংবাদিকদের উদ্দেশ্যে মোঃ ফারুক হোসেন বলেন, সাংবাদিকরা জাতির বিবেক আগামী ৩০ জানুয়ারী, হরিণাকুণ্ডু পৌরসভার নির্বাচন হতে যাচ্ছে সেই নির্বাচন যেন সুষ্ঠু এবং নিরপেক্ষ হয় সেটাই আমার উদ্দেশ্য। আপনারও নিরাপেক্ষ থেকে সংবাদ পরিবেশন করবেন বলে আমি আশাকরি।

আমি বা আমার কর্মী সমর্থক বাহিনী যদি কোন ধরণের আচরণ ভঙ্গেরমত কাজ করে তাহলে আমার কাছে জানালে খুশি হবো। উদ্দেশ্যমূলক ভাবে বা কোন ব্যক্তি গোষ্টির প্ররোচণায় মিথ্যা সংবাদ পরিবেশন করবেন না বলেও আমি আশা করি।

সবশেষে তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দিয়েছেন আমি এর সম্মান রক্ষা করার চেষ্টা করে যাব এবং আমি জনগণের ভোটে নির্বাচিত হলে, আমার রাজনৈতিক অভিভাবক জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ঝিনাইদহ-২ আসনের সংসস সদস্য, হরিণাকুণ্ডু উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে এবং তাদের সহযোগীতায় হরিণাকুণ্ডুকে সি গ্রেডের পৌরসভা থেকে এ গ্রেডের পৌরসভায় উন্নিত করার চেষ্টা করে যাব।