হরিণাকুন্ডু উপজেলা ও পৌর আওয়ামী লীগের যৌথ বর্ধিত সভা

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলা ও পৌর আওয়ামী লীগের যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আগামী ৩০ জানুয়ারী হরিণাকুণ্ডু পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে এ যৌথ বর্ধিত সভা হরিণাকুন্ডু জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান জোয়ার্দারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রবিউল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি, আব্দুল হাই এমপি।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঝিনাইদহের পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-২ আসনের সাংসদ তাহজিব আলম সিদ্দিকী সমি, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ খালেদা খানম, জেলা পরিষদের চেয়ারম্যান জনাব কনক কান্তি দাস, উপজেলা চেয়ারম্যান ও উপ-দপ্তর সম্পাদক জাহাঙ্গীর হোসাইন, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণসহ জেলা, উপজেলা, পৌর আওয়ামী লীগ ও সকল অংগ ও সহযোগী সংগঠনের জেলা ও উপজেলা শাখার নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতা কর্মীরা ঐক্যবদ্ধ থাকলে আমাদের জয় নিশ্চিত হবে। যারা আওয়ামী লীগ করে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করবে তারা আওয়ামী লীগের থাকার অধিকার হারাবে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। সকলকে এক সাথে কাজ করার আহবান জানান।