হলিধানী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৪তলা ভবন ও বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

ঝিনাইদহের হলিধানী ইউনিয়নের হলিধানী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৪তলা একাডেমী ভবন, বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধা কর্ণার উদ্বোধন উপলক্ষে ইউনিয়ন আওয়ামী লীগ ও যুবলীগের উদ্যোগে সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার বিকাল ৪টায় ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই সভা অনুষ্ঠিত হয়। হলিধানী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাসেম মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ -২ আসনের সংসদ সদস্য তাহ্জীব আলম সিদ্দিকী সমি।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন জেলা যুবলীগের আহ্বায়ক আশফাক মাহমুদ জন, ২নং মধুহাটী ইউনিয়নের চেয়ারম্যান ফারুক আহম্মেদ জুয়েল, যুবলীগের যুগ্ম আহ্বায়ক রাজু আহমেদ, থানা যুবলীগের আহ্বায়ক ইব্রাহীম খলিল রাজা, যুগ্ম আহ্বায়ক হারুনুর রশিদ। ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক বজলুর রশীদ। ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আজিজুর রহমান আজিজ প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন বিজয়ের এই মাসে আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণে প্রধান মন্ত্রীর নিদের্শ মোতাবেক দেশকে উন্নত বিশ্বের দরবারে মাথাউচু করে দাঁড় করানোর জন্য শিক্ষা প্রতিষ্ঠানসহ সকল অবকাঠামো উন্নয়নে কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন আপনারা আমার ভাই আপনার আমার পাশে খাকবেন। আলোচনা শেষে প্রধান অতিথি হলিধানী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৪তলা একাডেমী ভবন, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধা কর্ণার উদ্বোধন করেন।