হাসাদাহ পুলিশ ক্যাম্প স্থায়ী করণের লক্ষে ওয়ার্কশপ ও মত বিনিময়

চুয়াডাঙ্গা জেলা জীবননগর উপজেলা হাসাদাহে অস্থায়ী পুলিশ ক্যাম্পের ভবিষ্যৎ ও ভাগ্যে নির্ধারণের ওয়ার্কশপ ও স্থায়ী করণের লক্ষে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সকাল ১০ ঘটিকার সময় স্থানীয় হাসাদাহ ইউনিয়ন পরিষদের হল রুমে অত্র এলাকার সুধীজনদের নিয়ে এই মত বিনিময় সভা অনুষ্টিত হয়। উক্ত মত বিনিময় সভাতে জীবননগর থানার অফিসার্স ইনচার্জ সাইফুল ইসলামের সভাপত্বিতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলার সিনিয়ার সহকারী পুলিশ সুপার দামুড়হুদা , সার্কেল আবু রাসেল।

এ সময় আরো উপস্থিত ছিলেন ফেরদৌস ওয়াহিদ (ওসি তদন্ত জীবননগর) সেলিম আহম্মেদ (ওসি অপারেশন জীবননগর) হাসাদাহ ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আতিকুজ্জামান সন্টু , হাসাদাহ ইউনিয়ন আওয়ামি লীগের সেক্রেটারী জসিম উদ্দিন জালাল , হাসাদাহ প্রেসক্লাবের সদস্যবৃন্দ সহ এলাকার সুধী সমাজগণ।

উক্ত মত বিনিময় অনুষ্ঠানে উপস্থিত সকলেই এলাকার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও এলাকাকে মাদক মুক্ত রাখতে ক্যাম্পটি স্থায়ী করোন অতিব জরুরী বলে সকলেই তাদের মতামত তুলে ধরেন এবং এই ক্যাম্পটি যাতে স্থায়ী করন করা সম্ভব হয় সেই লক্ষে উপস্থিত সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন ।

উপস্থিত সকলেই আরও বলেন যে , পুলিশের তৎপরতাই বর্তমানে এলাকার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক এবং ভালো তাই এই ক্যাম্পটি অতি জরুরী প্রয়োজন । তাই এলাকার সকলেই এই ক্যাম্পটি স্থায়ী করোন করা সম্ভব হয় সেই লক্ষে উর্ধোতন পুলিশের সকল সহযোগিতা কামনা করেন।