১৮ বছর পর কোটচাঁদপুর আ.লীগের সম্মেলন। সভাপতি-সম্পাদক পুনঃনির্বচিত

দীর্ঘ ১৮ বছর পর ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে শরিফুন্নেছা মিকি সভাপতি ও শাহাজান আলীকে সাধারণ সস্পাদক হিসাবে পুননির্বাচিত করা হয়েছে।

গত শনিবার বিকালে পৌর শহরের আখ সেন্টার মাঠ চত্তরে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। দীর্ঘ ১৮ বছর পর সম্মেলন অনুষ্ঠিত হওয়ায় দলীয় নেতা-কর্মীদের মধ্যে উৎসবের আমেজ দেখা যায়।

দুপুর থেকে উপজেলার বিভিন্ন এলাকা থেকে নেতা-কর্মীরা ব্যানার-পেষ্টুন নিয়ে সম্মেলন স্থলে জড়ো হতে থাকে। উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুন্নেছা মিকির সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল হক।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পদক সাইদুল করিম মিন্টু। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা আ.লীগের সভাপতি আব্দুল হাই এমপি, কেন্দ্রীয় আ.লীগের কার্যনির্বাহী সদস্য পারভীন জামান কল্পনা, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য এ্যাড.শফিকুল আজম খাঁন চঞ্চল।

এছাড়াও সাবেক সাংসদ ও কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ নবী নেওয়াজ, জেলা আ.লীগের সহ-সভাপতি তৈয়ব আলী জর্দার, চুয়াডাঙ্গা-২ আসনের এমপি আলী আজগর টগর সহ জেলা ও উপজেলা আ.লীগ এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সন্ধায় সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে নীতি নির্ধারক কমিটির চুড়ান্ত সিদ্ধান্তে বর্তমান সভাপতি-সম্পাদককে পুনরায় মনোনীত করা হয়।

এদিকে দীর্ঘদিন পর সম্মেলনে নতুন কোন চমক দেখতে পায়নি নেতা-কর্মীরা। এতে অনেক নেতা-কর্মীরা হতাশা প্রকাশ করেছেন। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী।