৪র্থ বারের মত ম্যানেজিং কমিটির সভাপতি হলেন জিনারুল

একটানা ৪র্থ বার হাটবোয়ালিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন জিনারুল ইসলাম বিশ্বাস। ইতোপূর্বে প্রত্যক্ষ নির্বাচনে বিজয়ী সদস্যদের কণ্ঠ ভোটের মাধ্যমে জিনারুল ইসলাম বিশ্বাস ৪র্থ বারের মত সভাপতি নির্বাচিত হলেন।

জানা গেছে, গতকাল আলমডাঙ্গার হাটবোয়ালিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে পুনরায় একটানা চতুর্থবারের মত কোন প্রতিদ্বন্দি না থাকায় জিনারুল ইসলাম বিশ্বাসকে কন্ঠ ভোটে সভাপতি নির্বাচিত করা হয়।
নবনির্বাচিত সদস্য মো: মজনু হোসেন টাইগার, নজরুল ইসলাম নজু, আশরাফুল ইসলাম, তাজেম আলী, খাদিজা খাতুন এ কন্ঠ ভোট প্রদান করেন। গত ৮মার্চ প্রত্যক্ষ নির্বাচনে নব নির্বাচিত এ ৫ সদস্য তাদের প্রতিদ্বন্দ্বী প্যানেল যত ভোট পেয়েছে তার দ্বিগুনেরবেশি ভোট পেয়েছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা পরিষদের সদস্য ভাংবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আসাবুল হক ঠান্ডু, হাটবোয়ালিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াকুব আলি মাস্টার, মুক্তিযোদ্ধা খোসদেল আলম, আব্দুল মালেক, সোয়েব উদ্দীন, ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি সাজিবর রহমান, নান্নু বিশ্বাস, মামুন রেজা, আজাদ আলী, বিশ্বাস, সাহিবুল ইসলাম মেম্বার, নতুন কুঁড়ি আইডিয়াল স্কুলের পরিচালক মহাবুল ইসলাম, আসমান হাকিম, আব্দুর রাজ্জাক, আমিরুল মেম্বার, সাবেক সভাপতি আব্দুর রউফ শিলু, শুকুর মন্ডল, মিজানুর রহমান মিন্টু, লালু, সানোয়ার, বল্টু ও আক্তারসহ স্কুলের সকল শিক্ষক ও শিক্ষার্থী।

দুপুরে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। গত ৮ মার্চ সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ করা হয়। ভোট ভোট সংখ্যা ৪’শ ৯১, পোল হয়েছে ৪৮৭ ভোট। সাধারণ অভিভাবক সদস্য পদে ২৪৫ ভোট একটানা ৪র্থ বার হাটবোয়ালিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন জিনারুল ইসলাম বিশ্বাসপেয়ে ১ম হয়েছেন নজরুল ইসলাম, ২২৯ ভোট পেয়ে ২য় হয়েছেন মজনু হোসেন, ২২২ ভোট পেয়ে ৩য় হয়েছেন আশরাফুল ইসলাম ও একই সংখ্যক ভোট পেয়ে ৪র্থ হয়েছেন তাজেম আলী।

এছাড়া ২২৫ ভোট পেয়ে সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচিত হয়েছেন খাদিজা খাতুন। বিজয়ী ৫ জনই ঠান্ডু-জিনারুল প্যানেল থেকে নির্বাচন করে বিজয়ী হয়েছেন।

কাউসার আহমেদ বাবলু চেয়ারম্যান প্যানেল থেকে সাধারণ অভিভাবক পদে প্রতিদ্বন্দ্বিতা করে জিয়া, আসলাম হোসেন, হারুন অর রশিদ, শরিফ উদ্দীন ও সংরক্ষিত মহিলা আসনে কুলসুম আরা ব্যাপক ভোটের ব্যবধানে পরাজিত হয়েছেন।