৫০ জনকে নিয়োগ দেবে ডিপিডিসি

জনবল নিয়োগ দেবে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি)। প্রতিষ্ঠানটিতে দুইটি পদে ৫০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম

সিনিয়র অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট, অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্ট্যান্ট।

পদসংখ্যা

মোট ৫০ জন।

শিক্ষাগত যোগ্যতা

স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ব্যবসায় শিক্ষা/ বাণিজ্য বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। কোনো পরীক্ষায় তৃতীয় শ্রেণি বা সমতুল্য গ্রহণযোগ্য নয়। ফিন্যান্সিয়াল ম্যানেজমেন্ট সফটওয়্যার বিষয়ে জ্ঞান থাকা আকাঙ্ক্ষিত হলেও অত্যাবশ্যক নয়। কম্পিউটার পরিচালনার যোগ্যতা থাকতে হবে। ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তানদের বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন

সিনিয়র অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট পদে ২৪০০০/-টাকা,

অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্ট্যান্ট ২৫,০০০/-টাকা ।

এছাড়াও মাসে যাতায়াত ভাতা ৩০০০ টাকা, চিকিৎসা ভাতা মূল বেতনের ১০ শতাংশ বা ২০০০ টাকা। মূল বেতনের ৬০ শতাংশ বাড়ি ভাড়া, তবে নারায়ণগঞ্জ ও গাজীপুর সিটি করপোরেশন এলাকায় মূল বেতনের ৫০ শতাংশ। এ ছাড়া প্রতি বছর দুটি উৎসব বোনাস, বাংলা নববর্ষ ভাতা, কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড, গ্রুপ ইস্যুরেন্স ও ছুটি নগদায়ন সুবিধাসহ কোম্পানির প্রচলিত নিয়মে নির্ধারিত অন্যান্য সুবিধাদি এবং চাকরি শেষে গ্রাচ্যুইটি ও কোম্পানির বিধি অনুযায়ী সংশ্লিষ্ট সুবিধাদি প্রাপ্য হবেন।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের (www.dpdc.org.bd/career) এই ঠিকানায় অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ

৬ অক্টোবর, ২০২২।

সূত্র : প্রথম আলো।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে