৮ম বারের মত সেরা পুলিশ অফিসারের পুরস্কার পেলেন অজয় কুমার কুণ্ডু

মাদক দ্রব্য উদ্ধার, মাদক কারবারী গ্রেফতার, বিভিন্ন মামলায় আদালতের পরোয়ানাভূক্ত আসামী গ্রেফতার, মামলার পলাতক আসামী গ্রেফতার ও সরকারী দায়ীত্ব সুচারুরপে পালন করায় এবার ২০২২ সালের জানুয়ারী মাসে মেহেরপুর জেলার চৌকস পুলিশ অফিসারের স্বীকৃতি পেলেন মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) অজয় কুমার কুণ্ডু।

জানুয়ারি/২০২২ মাসের মেহেরপুর জেলার চৌকস অফিসারের স্বীকৃতি সরুপ আজ রোববার (২০ ফেব্রুয়ারী) বেলা ১১ টার সময় পুলিশ সুপার মোঃ রাফিউল আলম তাকে ক্রেষ্ট ও সম্মাণনা তুলে দেন।

মেহেরপুর পুলিশ লাইন্সে আনুষ্ঠানিকভাবে ক্রেষ্ট তুলে দেন পুলিশ সুপার রাফিউল আলম।এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জামিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) অপু সরোয়ার, মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি জুলফিকার আলী, গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক, সদর থানার ওসি শাহ দারা খান, মুজিবনগর থানার ওসি মেহেদী রাসেলসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মাদক দ্রব্য উদ্ধার, মাদক কারবারীদের গ্রেফতার, চোর, ডাকাত সন্ত্রাসী আটক, আদালতের পরোয়ানাভূক্ত আসামী গ্রেফতারসহ আইনশৃংখলার উন্নয়নে জীবন বাজি রেখে দায়ীত্ব পালন করায় অজয় কুমার কুন্ড টানা ৮ বার সেরা অফিসারের পুরস্কারে ভূষিত হলেন।

৮ম বারের মত সেরা পুরুস্কারে ভুষিত উপপরিদর্শক (এসআই) অজয় কুমার কুণ্ডু জানান, আন্তরিকতার সাথে যে কোনো ভাল কাজ করলে তার স্বীকৃতি পাওয়া যায়।তিনি জানান, নিষ্ঠার সাথে আমি আমার দায়ীত্ব পালন করেছি পুরুস্কারের আশায় নয়। দেশ ও দেশের প্রতি আমার গুরু দায়ীত্ব পালন করতেই কাজ করে গেছি। আমার ভাল কাজের জন্য আমার প্রিয় পুলিশ বিভাগ আমাকে টানা ৮ বার সেরা ও চৌকস অফিসার হিসেবে নির্বাচিত করেছেন। আমি পুলিশ সুপার স্যার ও পুলিশ বিভাগের কাছে চিরকৃতজ্ঞ। আগামীতে অর্জিত স্বীকৃতি ভালো কাজের প্রেরণা যোগাবে।