চুয়াডাঙ্গার কুন্দিপুরে জমজমাট জুয়ার আসর, হাবিল হারলেন লক্ষ টাকার গরু

চুয়াডাঙ্গার কুন্দিপুর গ্রামে প্রতিদিনই রাতে বসছে জমজমাট জুয়া ও মাদকের আসর। এসব আসরে অংশ নিয়ে নিঃস্ব হচ্ছে উঠতি বয়সি অনেক যুবক। খেলায় হেরে সর্বশান্ত হওয়া পরিবারগুলোতে বিরাজ করছে নানা অশান্তি।

গ্রামসূত্রে জানাগেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার দর্শনা থানাধীন কুন্দিপুর গ্রামের বেলেমাঠ পাড়ায় সন্ধ্যা থেকে গভীর রাত অবদি বসছে জমজমাট জুয়া ও নেশার আসর। এসব আসরে অংশগ্রহণ করে অনেকেই হচ্ছে সর্বশান্ত। তারি ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার গ্রামের মাঠে নেশার আড্ডায় বসে জুয়ার আসর।

এতে অংশ নেয় গ্রামের দিন মোহাম্মদের ছেলে জান মোহাম্মদ, হাছানের ছেলে রিপন, ঘড়ি আওলার ছেলে ইমরান হানিফের ছেলে হাবিল ও সেলিমের ছেলে আরিফুল ইসলাম। এ আসরে হাবিল ১ লাখ ২ হাজার টাকা জুয়াখেলে হেরে যায় জান মোহাম্মদের নিকট। জুয়ায় জিতে জান মোহাম্মদ ওই টাকার মধ্যে ৪৭ হাজার টাকা দিয়ে একটি গুরুর বাছুরও কিনেছে।

এছাড়াও গ্রামের কিতাবের ছেলে রাশেদুল, ছিদ্দিকের ছেলে আলামিন, মহব্বতের ছেলে জিলানি ও ভরতের ছেলে সুমন নিয়মিত নেশার আড্ডা বসিয়ে থাকেন বলে গ্রামবাসি অভিযোগ করে জানিয়েছেন। হার-জিতের এ আসরে অংশ নিয়ে অনেকেই সর্বশান্ত হয়েছে বলে জানাগেছে। ফেলে নেশা ও জুয়ার টাকা জোগার করতে গিয়ে পরিবারগুলোতে বিরাজ করছে নানা অশান্তি।

মহল্লাবাসি জানান, এসবের প্রতিবাদ করতে গেলে প্রতিবাদকারিদের প্রতি চড়াও হয় উশৃংখল এসব যুবকেরা। জুয়ার টাকায় গরু কেনার বিষয়টি অশিকার করেছেন জান মোহাম্মদ। তাই ভয়ে কেউ প্রতিবাদ করতে সাহস পায় না। বিষয়টির প্রতি চুয়াডাঙ্গা পুলিশ সুপারের আশু হস্থক্ষেপ কামনা করেছেন ভুক্তোভোগি মহল।