সমীর দে সভাপতি, মহমুদুল হাসান চঞ্চল সম্পাদক নির্বাচিত

আলমডাঙ্গা বেলগাছি ইউনিয়ন আওয়ামীলীগের ত্রী-বার্ষিক সম্মেলন অনুষ্টিত হয়েছে। সমীর কুমার দে সভাপতি,মাহমুদুল হাসান চঞ্চল সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছে। ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে বেলগাছি ইউনিয়ন চত্তরে গত ১৬ নভেম্বর শনিবার সকাল ১০ টার দিকে ত্রী- বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন বেলগাছি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সমীর কুমার দে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সভাপতি চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দার ছেলুন। ত্রি-বার্ষিক সম্মেলন এর শুভ উদ্বোধন করেন আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র হাজী হাসান কাদির গণু।

প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ ও দিক নির্দেশনামূলক বক্তব্য রাখনে চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগ এর সভাপতি চুয়াডাঙ্গা ১ আসনের মাননীয় সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। তিনি বলেন বাংলাদেশ আওয়ামীলীগ একটি বড় দল,এই দলে নেতা বেশি,তাই পদ পদবি নিয়ে প্রতিযোগীতা থাকবে, কিন্তু নিজ দলের মধ্যে বিভেদ সৃষ্টি করা যাবে না।

আজ আমি বহুক্ষন ধরে আপনাদের বক্তব্য শুনছিলাম,কেউ বলছেন সে নাকি এই সংগঠন নিজ হাতে গড়েছেন,কেউ বলছেন,আমি ছাড়া এই ইউনিয়নে কোন আওয়ামীলীগ ছিল না,আপনাদের মনে রাখা দরকার দল কখনও একা একা করা যায় না,সকলের সম্মিলিত প্রচেষ্টা না থাকলে আজ সম্মেলনে এত লোক কোথা থেকে আসল,আপনারা কাদা ছোড়া ছুড়ি বন্দ করে সকলে মিলে সংগঠনের কাজ করেন। মনে রাখবেন বিরোধীদলকে ছোট ভেবে ঘরে বসে থাকলে একদিন আপনারা হারিয়ে যাবেন।

তাই আসেন সকল ভেদাভেদ ভুলে সংগঠনকে শক্তিশালি করেগড়ে তুলি।আওয়ামীলীগ একটি বড় দল,এই দলে প্রতিযোগীতা থাকবে,এতে হতাস হবার কিছু নেই। যারা আজকে সংগঠনের দায়িত্ব পাবেন তারা দলকে সুসংগঠিত করতে সকলকে নিয়ে কাজ করবেন।

যারা পদ পাবেন না,তাদেরও বলি আপারা কাজ করে যান,আপনার কাজের মুল্যায়নে আপনাকে উপজেলা,জেলা কমিটিতে পদে বসাবে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হব,বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হবে। মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করতে হবে।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি খুস্তার জামিল,প্রশান্ত অধিকারি, যুগ্ম সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দার টোটন, সাংগাঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, মাসুদুজ্জামান লিটু বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসরন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত ইয়াকুব আলী মাষ্টার, পৌর আওয়ামীলীগের সভাপতি আবু মুসা, সম্পাদক সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক কাজী রবিউল হক,

সাংগাঠনিক সম্পাদক আতিয়ার রহমান, কাজী খালেদুর রহমান অরুন, জেলা আওয়ামীলীগের সদস্য দেলোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন। ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক নজরুল ইসলামের উপস্থাপনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সহিদুল ইসলাম,বেলগাছি ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম মন্টু , উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি আলহাজ্ব লিয়াকত আলী লিপু মোল্লা,প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, উপজেলা যুবলীগের সভাপতি আহসান উল্লাহ, জেলা ছাত্রলীগের সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দার অনিক ,

সাবেক ছাত্রলীগ নেতা মিজানুর রহমান, বিআরডিবি চেয়ারম্যান মহিদুল ইসলাম মুহিদ, মজিবর রহমান, শওকত আলী, জেলা যুবলীগের সদস্য পৌর কাউন্সিলর মতিয়ার রহমান ফারুক, সাইফুর রহমান পিন্টু”, ছাত্রলীগের সভাপতি ভাইস চেয়ারম্যান এ্যাডঃ সালমুন আহম্মদ ডন, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি নয়ন সরকার, সৈকতখান, সাকিব, অটল, চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগ, উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

সভায় সর্বসম্মতি ক্রমে বেলগাছি ইউনিয়নের সাবেক সভাপতি সমীর কুমার দে কে সভাপতি ও মাহমুহ হাসান চঞ্চলকে সাধারন সম্মাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

-আলমডাঙ্গা প্রতিনিধি